করাচির ন্যাশনাল স্টেডিয়ামে

পাকিস্তান সুপার লিগের সপ্তম ম্যাচে কোয়েট্টা গ্ল্যাডিয়াটর্সকে ৬ রানে হারিয়েছে মুলতান সুলতান্স!

১ম ইনিংস:

পাকিস্তান সুপার লিগে (পিএসএল) করাচির ন্যাশনাল স্টেডিয়ামে সপ্তম ম্যাচে টস জিতে বোলিংয়ের সিদ্ধান্ত নেন কোয়েট্টা গ্ল্যাডিয়াটর্স অধিনায়ক সরফরাজ আহমেদ। টস হেরে ব্যাটিং করতে নেমে শুরুতেই ধাক্কা খায় মুলতান সুলতান্স। ইনিংসের ২য় ওভারেই মোহাম্মদ হাসনাইনের বলে শূন্য রানে আউট হয়ে সাজ ঘরে ফেরেন মুলতান অধিনায়ক মোহাম্মদ রিজওয়ান।

এরপর, দলের হাল ধরেন শোহাইব মাকসুদ এবং দলের আরেক ওপেনার শান মাসুদ। পাওয়ার-প্লেতে মুলতান সুলতান্স সংগ্রহ করে ১ উইকেটে ৪৬ রান। শোহাইব মাকসুদ ইনিংসের ৮ম ওভারে ২১ রান করে জেমস ফকনারের বলে আউট হলেও শান মাসুদ তার ঝড়ো ব্যাটিং চালিয়ে যান এবং ইনিংসের ১১তম ওভারে ফিফটি তুলে নেন।

তারপর, রাইলি রুশোকে সঙ্গে নিয়ে রানের চাকা সচল রাখেন শান মাসুদ। রাইলি রুশো ২১ রান করে রান আউট ও শান মাসুদ ৫৮ বলে ৮৮ রান করে মোহাম্মদ হাসনাইনের শিকার হন এবং টিম ডেভিডের ১৬ বলে ২৮ রানের ক্যামিও ইনিংসের উপর ভর করে ২০ ওভার শেষে কোয়েট্টা গ্ল্যাডিয়াটর্সকে ১৭৫ রানের টার্গেট দেয় মুলতান সুলতান্স। কোয়েট্টার হয়ে ৪ ওভার করে ২৭ রান দিয়ে সর্বোচ্চ ২ উইকেট সংগ্রহ করে মোহাম্মদ হাসনাইন।

২য় ইনিংস: 

১৭৫ রানের লক্ষ্য তাড়া করতে নেমে কোয়েট্টা গ্ল্যাডিয়াটর্সের দুই ওপেনার উইল স্মিদ এবং আহসান আলী ভালো শুরুর আভাস দেন। কিন্তু, ইনিংসের ২য় ওভারে উইল স্মিদ ৩ রান করে সাজ ঘরে ফিরলে দলের আরেক ওপেনার আহসান আলিও বেশিক্ষণ টিকে থাকতে পারেননি।

তারপর, কোয়েট্টার হাল ধরেন দলের অধিনায়ক সরফরাজ আহমেদ এবং দলের বিদেশি ব্যাটসম্যান বেন ডাঙ্কেট। পাওয়ার-প্লের ৬ ওভারে কোয়েট্টা সংগ্রহ করে দুই উইকেটে ৪৮ রান। দুই ব্যাটসম্যান রানের চাকা সচল রাখলেও ইমরান তাহিরের ১৩তম ওভারের তৃতীয় এবং চতুর্থ বলে বেন ডাঙ্কেট এবং আশির কুরেশি আউট হলে ধাক্কা খায় দলটি।

এরপর,  নিয়মিত বিরতিতে সরফরাজ আহমেদ এবং মোহাম্মদ নওয়াজ আউট হলেও আশার আলো দেখান কোয়েট্টা অলরাউন্ডার ইফতেখার আহমেদ। কিন্তু, ইফতেখার আহমেদ আউট হলে জেমস ফকনার, সোহেল তানভির এবং নাসিম শাহরা শেষ চেষ্টা করেও ব্যর্থ হন এবং কোয়েট্টা গ্ল্যাডিয়াটর্স শ্বাসরুদ্ধকর এক ম্যাচে ১ বল হাতে থাকতেই অলআউট হয়ে ৬ রানে মুলতান সুলতান্সের কাছে হেরে যায়। মুলতান সুলতান্সের হয়ে সর্বোচ্চ ৩ উইকেট করে সংগ্রহ করেছে খুশদিল শাহ এবং ডেভিড উইলে।

সবধরনের অর্গানিক ফুড, ২০০+ আয়ুর্বেদ ঔষধ ও খেলার সামগ্রী ঘরে বসেই অর্ডার করুন  আমাদের শপ থেকে- https://shop.healthd-sports.com

ম্যান অফ দ্যা ম্যাচ : শান মাসুদ 

স্কোর : 

মুলতান সুলতান্স : ১৭৪/৪  (২০ ওভার)

শান মাসুদ ৮৮ (৫৮) ; টিম ডেভিড ২৮ (১৬) 

মোহাম্মদ হাসনাইন  ২/২৭ (৪) ; জেমস ফকনার ১/২২ (৪)

কোয়েট্টা গ্ল্যাডিয়াটর্স : ১৬৮/১০  (১৯.৫)

বেন ডাঙ্কেট ৪৭ (৩২) ; ইফতেখার আহমেদ ৩০ (১৩)

খুশদিল শাহ ৩/১৬ (৪) ; ডেভিড উইলে ৩/২২ (৩.৫) 

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top
Scroll to Top