ভারত বনাম অস্ট্রেলিয়া ২০২০: ওয়ানডে ও টি-টোয়েন্টি থেকে রোহিত শর্মার বাদ পড়ার ব্যাখ্যা দিয়েছেন সৌরভ গাঙ্গুলি

সৌরভ গাঙ্গুলি প্রকাশ করেছেন যে রোহিত শর্মা কেবল অস্ট্রেলিয়ায় টেস্ট সিরিজে অংশ নেবেন কারণ তিনি হ্যামস্ট্রিংয়ের চোট থেকে এখনও সুস্থ হতে পারেননি।গাঙ্গুলি এমন লোকদেরও সমালোচনা করেছিলেন যারা বিসিসিআইয়ের কার্যকারিতা এবং তাদের নির্বাচন ও পছন্দ নিয়ে প্রশ্ন তোলেন।

বিসিসিআই সভাপতি সৌরভ গাঙ্গুলি সম্প্রতি অস্ট্রেলিয়ার বিপক্ষে ভারতের সীমিত ওভারের স্কোয়াড থেকে রোহিত শর্মার অনুপস্থিতির ব্যাখ্যা দিয়েছেন । গাঙ্গুলি বলেছিলেন যে ৩৩ বছর বয়সী ওপেনিং ব্যাটসম্যান এখনও তার হ্যামস্ট্রিংয়ের চোট থেকে পুরোপুরি সেরে উঠতে পারেননি। খেলা

খেলা

দুবাইয়ের কিংস ইলেভেন পাঞ্জাবের বিপক্ষে মুম্বই ইন্ডিয়ান্সের লড়াইয়ের সময় ১৮ই অক্টোবর রোহিত শর্মা তার বাঁ পা হাম্পিং টিয়ার মুখোমুখি হয়েছিল। পরবর্তী চারটি ম্যাচ মিস করার পরে এমআই অধিনায়ক চূড়ান্ত তিন ম্যাচের জন্য ফিরে এসে এমআইকে ফাইনালে ৫১ বলে ৬৮ রানে ৫ম আইপিএল শিরোপা জয় করতে সহায়তা করেছিলেন।

“রোহিত শর্মা এখনও ৭০ শতাংশ ফিট তাই বুঝতে পারছেন না। যে কারণে এখনও ওয়ানডে এবং টি -২০-এর দলে তাকে নেওয়া হয়নি। তাকে টেস্ট দলে দেওয়া হয়েছে, ”সৌরভ গাঙ্গুলি দ্য উইকে জানিয়েছেন ।

প্রাথমিকভাবে, জাতীয় নির্বাচকরা শেষ পর্যন্ত তাকে ৯ নভেম্বর টেস্ট সেটআপে যোগ করার আগে তাকে তিনটি দল থেকে বাদ দিয়েছিল। যদিও দলের বাকি সদস্যদের নিয়ে অস্ট্রেলিয়া সফর করেননি রোহিত শর্মা। খেলা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *