সব বাধা উপেক্ষা করেই হবে বাফুফে নির্বাচন

ফুটবল প্রেমি কোটি ভক্ত কে উপেক্ষা করে নির্বাচন করতে যাচ্ছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে)। কিছুদিন থেকেই এই নির্বাচন কে কেন্দ্র করে উত্তাল ফেসবুক সহ সামাজিক মাধ্যম গুলো। কাজি সালাউদ্দিন কে আর দেখতে চায় না বাংলাদেশি ফুটবল প্রেমি রা। তাই বয়কট সালাউদ্দিন,আউট সালাউদ্দিন,সেভ বাংলাদেশ ফুটবল হ্যাশট্যাগে ফেসবুক সহ সামাজিক যোগাযোগ মাধ্যম গুলোতে আন্দোলন চালাচ্ছেন ফুটবল প্রেমিরা।

তাদের দাবি গত ১০ বছর সভাপতি হিসেবে থেকে ফুটবলের কোনো উন্নয়ন করতে পারেন নি কাজি সালাউদ্দিন।

বাংলাদেশ ফুটবল ফেডারেশন
football

আজ ২৩ সেপটেম্বর বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) অফেসিয়াল ফেসবুক পেজ এ বাফুফে নির্বাচন বিধি নিয়ে একটি পোস্ট করা হয়। নিন্মে তুলে ধরা হলো-

বাফুফে নির্বাচন বিধি- বাংলাদেশ ফুটবল ফেডারেশন

আগামী অক্টোবর ৩ তারিখ রোজ শনিবার ‘বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে) নির্বাচন ২০২০’ অনুষ্ঠিত হতে যাচ্ছে। বাফুফে নির্বাচন কর্তৃক কমিশন উক্ত নির্বাচনে অংশগ্রহণকারী সকল প্রার্থী ও ডেলিগেটকে নির্বাচনী আচরণ বিধিমালা অনুসরন করে নির্বাচনী কার্যক্রম পরিচালনার জন্য অনুরােধ জানানাে হচ্ছে। বাফুফে নির্বাচন বিধিমালার ধারা ৭(৭) অনুযায়ী নির্বাচনী প্রচারনা সংক্রান্ত বিধিসমূহ (নির্বাচনী প্রচারনা অনুচ্ছেদ) লঙ্ঘন করলে তাহার বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণ করা হবে। নির্বাচনে অংশগ্রহণকারী সকল প্রার্থী, ডেলিগেটসহ সংশ্লিষ্ট সকলকে উল্লেখিত বিধিমালা অনুসরন করার জন্য বিশেষভাবে অনুরােধ করা হলাে।

Electoral Code of Conduct

The ‘Bangladesh Football Federation (BFF) Election 2020’ is scheduled to be held on October 3 (Saturday). The BFF Election Commission is requesting all participating candidates and delegates to run their campaign abiding by the Electoral Code of Conduct. According to section 7 (7) of the Electoral Code of Conduct, the BFF EC will take disciplinary actions for breaching the Electoral Code of Conduct regarding Election campaign (Election Campaign Paragraph).So, all participating candidates, delegates and concerned personalities are requested to follow the Code of Conduct sincerely.

বাংলাদেশ ফুটবল ফেডারেশন(বাফুফে) সহ সভাপতি মহিউদ্দিন আহমেদ মহি আরও জানিয়েছেন- সরকার এবং ফিফার অনুমতি নিয়ে ৩ অক্টোবর ই হতে যাচ্ছে বাফুফে নির্বাচন।

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *