বাংলাদেশ সফরে অস্ট্রেলিয়ার

বাংলাদেশ সফর সামনে রেখে অস্ট্রেলিয়ার ২৯ সদস্যের স্কোয়াড ঘোষণা!

crickex banner ad

অস্ট্রেলিয়া জাতীয় দলের বেশ কয়েকজন তারকা ক্রিকেটার বাংলাদেশ সফরে অনিশ্চিত থাকার কারনে বাংলাদেশ সফরের বহর আরও বড় করেছে ক্রিকেট অস্ট্রেলিয়া।

বাংলাদেশ ও ওয়েস্ট ইন্ডিজ সফরের জন্য অস্ট্রেলিয়া দলের প্রাথমিক স্কোয়াডে নতুন করে ৬ ক্রিকেটারের নাম অন্তর্ভুক্ত করা হয়েছে। তারা হলেন- ড্যান ক্রিশ্চিয়ান, ক্যামেরন গ্রিন, বেন ম্যাকডারমট, অ্যাশটন টার্নার, নাথান এলিস ও ওয়েস অ্যাগার।

বাংলাদেশ সফরে অস্ট্রেলিয়ার বেশ কয়েকজন তারকা ক্রিকেটার ছুটি নিতে পারেন। উইন্ডিজ সফর শেষ করে ৫ টি-টোয়েন্টি খেলতে সোজা বাংলাদেশে আসবে অজিরা। নতুন করে ৬ ক্রিকেটারের অন্তর্ভুক্তি তে প্রাথমিক স্কোয়াডের সদস্য সংখ্যা এখন ২৯ জন।

অস্ট্রেলিয়ার ২৯ সদস্যের প্রাথমিক স্কোয়াড : 

১) অ্যারন ফিঞ্চ (অধিনায়ক), ২) অ্যাশটন অ্যাগার, ৩) ওয়েস অ্যাগার, ৪) জেসন বেহরেনডর্ফ, ৫) ড্যান ক্রিশ্চিয়ান, ৬) অ্যালেক্স ক্যারি, ৭) প্যাট কামিন্স, ৮) নাথান এলিস, ৯) ক্যামেরন গ্রিন, ১০) মইসেস হেনরিকস, ১১) জশ হ্যাজলউড, ১২) মিচেল মার্শ, ১৩) গ্লেন ম্যাক্সওয়েল, ১৪) রিলি মেরেডিথ, ১৫) জশ ফিলিপ, ১৬) জাই রিচার্ডসন, ১৭) বেন ম্যাকডারমট, ১৮) কেন রিচার্ডসন, ১৯) তানভীর সাংহা, ২০) ডি’আর্কি শর্ট, ২১) স্টিভ স্মিথ, ২২) মিচেল স্টার্ক, ২৩) মার্কাস স্টয়নিস, ২৪) মিচেল সোয়েপসন, ২৫) অ্যাশটন টার্নার, ২৬) অ্যান্ড্রু টাই, ২৭) ম্যাথু ওয়েড, ২৮) ডেভিড ওয়ার্নার ও ২৯) অ্যাডাম জাম্পা।

Leave a Comment

Your email address will not be published.

Scroll to Top