মুস্তাফিজকে চ্যালেঞ্জ জানাতে প্রস্তুত স্কটল্যান্ডের অভিজ্ঞ ম্যাকলয়েড!

কলাম ম্যাকলয়েড প্রস্তুত রয়েছেন মুস্তাফিজুর রহমান সহ অন্যান্য বিশ্বমানের ক্রিকেটারদের চ্যালেঞ্জ জানাতে। তার দলের ক্রিকেটারদের অর্জিত স্কিলই এমন আত্মবিশ্বাসী করে তুলেছে স্কটল্যান্ডের অভিজ্ঞ এই ক্রিকেটারকে।

বিশ্বকাপ ক্রিকেট ২০২১

বর্তমানে দুর্দান্ত ফর্মে রয়েছেন মুস্তাফিজ। কিছুদিন আগেই ঘরের মাঠে নিউজিল্যান্ড ও অস্ট্রেলিয়ার ব্যাটারদের স্লোয়ার এবং কাটারে দারুণভাবে ভুগিয়েছেন এই পেস বোলার।

আইপিএলেও অসাধারণ ভাবে পারফর্ম করেছিলেন মুস্তাফিজ। রাজস্থান রয়্যালসের হয়ে বেশ কয়েকটি ম্যাচ জয়ে সরাসরি অবদান রেখেছেন এই বাঁহাতি। বাংলাদেশ দলের সেরা এই পেসারের বিপক্ষে খেলতে তাই মুখিয়ে আছেন ম্যাকলয়েড।

৩২ বছর বয়সী এই ব্যাটার বলেন, ‘আমি ভিডিওতে আজ তার বোলিং দেখেছি। সে অবশ্যই খুবই উঁচু মানের একজন পেস বোলার। তবে এখানে আমাদের উৎসাহের পেছনে এটাও একটা কারণ, তা হলো আমরা বিশ্বমানের সকল খেলোয়াড়দের বিপক্ষে নিজেদের চ্যালেঞ্জ জানাতে পারবো।’

তিনি আরও বলেন,

‘দল হিসেবে আমাদের এই আত্মবিশ্বাস আছে, আমাদের এমন স্কিল আছে যে উল্টো প্রতিপক্ষকে চাপে ফেলা যাবে। আমরা এমনভাবে লড়াই করবো যেন প্রতিপক্ষকে চাপে ফেলতে পারি এবং আমাদের স্কিল আরও বেশি কার্যকর হয়।’

ওমানের আল আমিরাত ক্রিকেট স্টেডিয়ামে আজ রবিবার (১৭ অক্টোবর) বাংলাদেশ সময় রাত ৮ টায় বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচে বাংলাদেশের বিপক্ষে মাঠে নামবে স্কটল্যান্ড। টি-টোয়েন্টি বিশ্বকাপের বাছাইপর্ব পেরিয়ে যেতে এই ম্যাচটি দুই দলের জন্যই খুব গুরুত্বপূর্ণ।

শেয়ার করুন-

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top