বিসিবি U14,U16 এবং U18 খেলোয়াড়দের হোয়াটসঅ্যাপের মাধ্যমে ট্রায়াল হওয়ার সম্ভাবনা কতটুকু?

সর্বশেষ খবর – তামিম ইকবাল, মুশফিকুর রহিম এবং আকবর আলী একটি ভিডিওতে প্রক্রিয়াটি ব্যাখ্যা করেছেন।

ক্রিকেটের সর্বশেষ খবর

COVID-19 মহামারী ক্রিকেট সহ সমস্ত খেলাতে প্রভাব ফেলেছে। যদিও কয়েকটি দেশে ক্রিকেট আবার শুরু হয়েছে, তবে এটি এখনও শুরুর পদক্ষেপ নিচ্ছে। ক্রিকেটের সর্বশেষ খবর তিন দলের একটি ওয়ানডে প্রতিযোগিতা ১১ ই অক্টোবর থেকে দেশে ক্রিকেট পুনরায় শুরু হয়েছে। তবে, বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) এখনও সতর্কতামূলক ব্যবস্থা গ্রহণ করছে এবং সিদ্ধান্তে পৌঁছানো থেকে বিরত রয়েছে।

তবে বোর্ড বিশ্বাস করে যে তরুণ ক্রিকেটারদের উন্নয়নের পথ এবং ভিডিও-ক্লিপের মাধ্যমে ট্রায়াল নেওয়ার সিদ্ধান্ত নিয়েছে। তামিম ইকবাল , মুশফিকুর রহিম এবং আকবর আলির একটি ভিডিওতে মঙ্গলবার বিসিবি এই অনন্য কর্মসূচি ঘোষণা করেছে ।


এই প্রক্রিয়াটি শেষ করার পরে, সংক্ষিপ্ত তালিকাভুক্ত
খেলোয়াড়দের যথাযথ COVID-19 প্রোটোকল সহ ব্যক্তিগত যথাযথ পরীক্ষার জন্য ডাকা হবে এবং তাদের নিজ নিজ বয়সের দলগুলির জন্য বাছাই করা হবে।তিনটি হোয়াটসঅ্যাপ গ্রুপ U14, U16 এবং U18 বয়সের জন্য তৈরি করা হয়েছে, বিসিবি ৬৪ টি জেলা ও আট বিভাগের প্রত্যেকটির জন্য তিনটি হোয়াটসঅ্যাপ গ্রুপ (U14, U16 এবং U18 খেলোয়াড়ের জন্য একটি) এবং আটটি – অঞ্চল ভিত্তিক – জোন ভিত্তিক করেছে।  ক্রিকেটের সর্বশেষ খবর এই জেলা, বিভাগ এবং অঞ্চল থেকে সমস্ত খেলোয়াড় তাদের সম্পর্কিত ভিডিওগুলি সংশ্লিষ্ট হোয়াটসঅ্যাপ গ্রুপগুলিতে প্রেরণ করবেন। এটি শেষ হয়ে গেলে আঞ্চলিক কোচরা নির্দিষ্ট জেলা, বিভাগ এবং ঢাকা মেট্রোর প্রতিটি বয়সের জন্য ৩৫-৪০ খেলোয়াড় বেছে নেবে। ক্রিকেটের সর্বশেষ খবর

ক্রিকেটের সর্বশেষ খবর

“স্বাস্থ্য সুরক্ষা প্রকৃত উদ্বেগ, তবে আমাদের খেলোয়াড়দের বিকাশের পথ অব্যাহত রাখতে হবে। আমরা যত ভিডিও পাই না কেন, এটি জেলা বা বিভাগের অনূর্ধ্ব -১৪ দলের প্রত্যেকের জন্য প্রায় ৪০ জন এবং তাদের অনূর্ধ্ব -১৬ এবং অনূর্ধ্ব -১৮ দলের জন্য ৩৫ জনকে তালিকাভুক্ত করা হবে। সংক্ষিপ্ত তালিকাভুক্ত ক্রিকেটারদের স্বাস্থ্য প্রোটোকল নিশ্চিত করার পরে তাদের অঞ্চলে ব্যক্তিগত ট্রায়ালের জন্য ডাকা হবে। কোভিড -১৯ সম্পর্কিত পরীক্ষাগুলি প্রথমে অনুষ্ঠিত হবে। ক্রিকেটের সর্বশেষ খবর

“এই ৩৫-৪০ জন খেলোয়াড়ের কাছ থেকে কোচরা নিবন্ধন, বয়স যাচাই-বাছাইয়ের পর ১৫ সদস্যের স্কোয়াড তৈরি করবেন এবং তারপরে প্রশিক্ষণ শুরু করবেন। “বিসিবি’র গেম ডেভলপমেন্ট ম্যানেজার এম কাওসার ইএসপিএনক্রিকইনফোতে কথা বলার সময় বলেন- পরিস্থিতি উন্নতির পরে, আমরা বয়সের গ্রুপের টুর্নামেন্টগুলি অনুষ্ঠিত করব।

আরো পড়ুন-

হাশিম আমলা এ ট্রু মুসলিম

আর্চার- দ্যা স্পিড মনস্টার-

মাহি- দ্যা মাস্টারমাইন্ড

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *