হামদর্দ এর লিভারের ঔষধ

হামদর্দ এর লিভারের ঔষধ | চলুন জেনে নেই কার্যকরী ঔষধগুলোর ব্যবহার ও অন্যান্য তথ্য!

আপনি কি আপনার লিভারজনিত কোন সমস্যায় ভুগছেন? তাহলে অবশ্যই এর সমাধান দরকার। হামদর্দ ল্যাবরেটরিজ হচ্ছে বাংলাদেশের অন্যতম বিশ্বস্ত একটি প্রতিষ্ঠানের নাম যা লিভারের চিকিৎসায় অন্যতম ভূমিকা রেখে আসছে।

আজ আমরা জানবো লিভারের বিভিন্ন ধরণের রোগের নিরাময়ে হামদর্দের ওষুধের নামসমূহ এবং তাদের কার্যকরিতা ও ব্যবহারবিধি। সাথে থাকবে আরো গুরুত্বপূর্ণ কিছু তথ্য।

Table of Contents

হামদর্দ এর লিভারের ঔষধ কি কি?

হামদার্দ ল্যাবরেটরীজ এ লিভারের সমস্যা সমাধানের জন্য বিভিন্ন ধরনের সিরাপ রয়েছে। হারবাল ঔষধ শিল্প হিসাবে হামদর্দের তুলনায় কোনো জুরি নাই। চলুন দেখে নিই লিভারের সকল সমস্যা সমাধানের লক্ষ্যে হামদর্দ এর ঔষধ সমূহ –

১. সিরাপ ইকটার্ন দিনার

মানবদেহে লিভার এর যেকোনো ধরনের জটিলতা এবং সমস্যার ক্ষেত্রে ইকটার্ন দিনার খুবই কার্যকরী এবং একটি বিখ্যাত  অনুপম ঔষধ। 

ইকটার্ন দিনার সিরাপ এর উপাদানসমূহ

এই সিরাপটি বেশ কিছু প্রাকৃতিক উপাদান দিয়ে তৈরি যেমন গোলাপ ফুল, স্বর্ণলতা, শাপলা ফুল, রেউচিনি,এবং গাওজবান সহ আরো অনেক উপকারী প্রাকৃতিক নির্যাস এর সমন্বয়ে গঠিত।  

ইকটার্ন দিনার এর কার্যাবলী

মূলত ইকটার্ন দিনার সিরাপটি মূলত পিত্তথলির স্বাভাবিক কার্যক্রম এবং লিভারের সকল প্রকার জটিলতা দূর করে। এছাড়াও লিভারের কার্যকারিতা কে সচল রাখতে সাহায্য করে। পাশাপাশি নারীদের জরায়ু সমস্যা, কোষ্ঠকাঠিন্য জটিলতা, এবং ফুসফুসের বিভিন্ন ধরনের সমস্যা সমাধানে এই সিরাপটি খুবই কার্যকর।

ইকটার্ন দিনার এর পার্শ্বপ্রতিক্রিয়া

যে কোন ঔষধের পার্শ্বপ্রতিক্রিয়া থাকে। তবে ডাক্তারের পরামর্শ অনুযায়ী সঠিক নিয়মে সেবন করলে ইকটার্ন দিনার সিরাপের তেমন কোনো পার্শ্বপ্রতিক্রিয়া পরিলক্ষিত হয় নি।  

সেবনবিধি

মানুষের বয়স এবং মানব দেহের অবস্থা অনুযায়ী একজন বিশেষজ্ঞ বা ডাক্তার এই ওষুধটি আপনাকে সঠিক পরিমাণে সেবন করতে পরামর্শ দেবেন।

  • প্রাপ্তবয়স্ক: একজন মানুষ সাধারণত ২ থেকে ৩ চামচ সেবন করতে পারবে।  
  • একজন অপ্রাপ্তবয়স্ক মানুষ অর্থাৎ শিশুদের ক্ষেত্রে ১ থেকে ২ চামচ প্রয়োজনমতো দিনে দুইবার।

সিরাপ ইকটার্ন দিনার কোথায় পাওয়া যায়?

আসল সিরাপ ইকটার্ন দিনার পাবেন আপনি হেলদি-স্পোর্টস শপে। দেশের যেকোন প্রান্ত থেকে আপনি অর্ডার করতে পারেন এখানে। 

সিরাপ ইকটার্ন দিনার- লিভারের গোলযোগ ও লিভার সুরক্ষায় অনুপম হারবাল ওষুধ

২.  আরক মাকো সিরাপ

আরক মাকো সিরাপটি মূলত লিভারের বিভিন্ন ধরনের সমস্যা যেমন জন্ডিস জনিত প্রদাহ এবং জটিলতা দূর করতে খুবই কার্যকর। মূলত এই সিরাপটি জন্ডিসের চিকিৎসায় খুবই ফলপ্রসূ ভূমিকা রাখে।

আরক মাকো সিরাপ এর উপাদান সমূহ 

হামদর্দ ল্যাবরেটরীজ অন্যান্য সকল সিরাপ এর মত সকল প্রকার প্রাকৃতিক নির্যাস থেকে তৈরি হয়ে থাকে যা সম্পূর্ণ পার্শ্ব প্রতিক্রিয়া মুক্ত। 

আরক মাকোর কার্যাবলী 

মূলত আরক মাকো সিরাপটি লিভারের কার্যক্ষমতা বৃদ্ধি করে থাকে। এই সিরাপটি লিভারের সকল প্রকার প্রদাহ এবং জটিলতা দূর করার পাশাপাশি জন্ডিসের সকল সমস্যা থেকে মানব দেহকে মুক্ত করে।

আরক মাকো সিরাপ এর পার্শ্ব প্রতিক্রিয়া 

ডাক্তারের পরামর্শ অনুযায়ী সঠিক নিয়মে সেবন করলে আরক মাকো সিরাপের কোন পার্শপ্রতিক্রিয়া এখনো পর্যন্ত পরিলক্ষিত হয়নি। 

সেবনবিধি

যে কোন সিরাপ ডাক্তারের পরামর্শ অনুযায়ী সেবন করা বাঞ্ছনীয়। আরক মাকো সিরাপটি সাধারণত ৮ থেকে ১২ চা-চামচ দৈনিক ২ বার করে একজন প্রাপ্তবয়স্ক মানুষের জন্য প্রযোজ্য।

আরক মাকো সিরাপ কোথায় পাওয়া যায়?

আসল আরক মাকো সিরাপ পাবেন আপনি হেলদি-স্পোর্টস শপে। দেশের যেকোন প্রান্ত থেকে আপনি অর্ডার করতে পারেন এখানে। 

আরক মাকো- লিভারের প্রদাহ ও দুর্বলতার চিকিৎসায় কার্যকরী

৩. ট্যাবলেট হেপালজিন

হেপালজিন ট্যাবলেটটি মূলত লিভারের কার্যক্ষমতা বৃদ্ধিতে সহায়ক। এই ট্যাবলেটটি অনেক কার্যকরী এবং এবং লিভারের সকল রকম সমস্যা সমাধানে অনন্য ভূমিকা রাখে।

আপনার মনে কোন প্রশ্ন থাকলে এখানে ক্লিক করুন!

ট্যাবলেট হেপালজিন এর উপাদান সমূহ

ট্যাবলেট হেপালজিন অনেক কার্যকরী প্রাকৃতিক উপাদান থেকে তৈরি একটি অনন্য রোগ প্রতিরোধক। হরিতকী, শুকনো আদা,নিশাদল, গোলমরিচ, একাঙ্গী, ইত্যাদি অনন্য উপাদানের সমন্বয়ে গঠিত এই হেপালজিন ট্যাবলেটটি।

হেপালজিন ট্যাবলেট এর কার্যাবলী

মূলত হেপালজিন ট্যাবলেট মূলত মানব দেহের লিভারের শক্তি বৃদ্ধিতে সহায়তা করে। এই সিরাপটি লিভারের সকল প্রকার সমস্যা সমাধানের পাশাপাশি কোষ্ঠকাঠিন্য সমস্যা, মানবদেহের ক্ষুধাবর্ধক এবং বায়ু নিষ্কাশক হিসেবে কাজ করে। 

সবধরনের অর্গানিক ফুড, ২০০+ আয়ুর্বেদ ঔষধ ও খেলার সামগ্রী ঘরে বসেই অর্ডার করুন  আমাদের শপ থেকে- https://shop.healthd-sports.com

হেপালজিন ট্যাবলেট এর পার্শ্বপ্রতিক্রিয়া

সিরাপ বা ট্যাবলেট যে কোন ওষুধের পার্শ্বপ্রতিক্রিয়া বিদ্যমান। সঠিক নিয়মে হেপালজিন ট্যাবলেটটি সেবন করলে তেমন কোনো প্রতিক্রিয়া হওয়ার সম্ভাবনা নেই। 

সেবনবিধি

চিকিৎসকের পরামর্শ অনুযায়ী একজন প্রাপ্তবয়স্ক মানুষের ক্ষেত্রে ১ থেকে ২টি ট্যাবলেট দৈনিক দুই থেকে তিন বার সেব্য। 

ট্যাবলেট হেপালজিন কোথায় পাওয়া যায়?

ট্যাবলেট হেপালজিনভ পাবেন আপনি হেলদি-স্পোর্টস শপে। দেশের যেকোন প্রান্ত থেকে আপনি অর্ডার করতে পারেন এখানে।  

হেপালজিন- পাকস্থলীর শক্তিবর্ধক, লিভারের শক্তিবর্ধক এবং হজমকারক

মন্তব্য
হামদর্দ ল্যাবরেটরিজ এর সকল ওষুধ গুলো প্রাকৃতিক পুষ্টিগুণে সম্মৃদ্ধ। বিশেষজ্ঞের পরামর্শ অনুযায়ী সঠিক নিয়মে ওষুধগুলি সেবনের মাধ্যমে সুস্থ থাকা সম্ভব। পরিমিত মাত্রায় নিয়মিত লিভারের ঔষুধ সেবন করুন এবং সুস্থ থাকুন।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top