হোয়াইট-ওয়াশ করার লক্ষ্যে

লক্ষ্য হোয়াইটওয়াশ – বোলিংয়ে বাংলাদেশ, বাদ পড়লেন লিটন!

শ্রীলঙ্কা কে হোয়াইট-ওয়াশ করার লক্ষ্যে  মিরপুরে সিরিজের শেষ ওয়ানডেতে মাঠে নেমেছে বাংলাদেশ। টসে নেমে আগে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেয় টাইগার অধিনায়ক তামিম ইকবাল। বাংলাদেশ একাদশে রয়েছে দুইটি পরিবর্তন।

তিন ম্যাচ সিরিজের প্রথম দুই ম্যাচ জিতে সিরিজে ২-০ তে এগিয়ে রয়েছে বাংলাদেশ দল। 

টাইগারদের একাদশে একটি পরিবর্তন হতে পারে বলে ধারণা করা হয়েছিল আগেই। টানা অনেক গুলো ম্যাচে ব্যর্থতার কারনে শেষ ওয়ানডের একাদশ থেকে বাদ পড়েছেন লিটন দাস। তার পরিবর্তে একাদশে সুযোগ পেয়েছেন নাঈম শেখ। 

বিশ্রাম দেওয়া হয়েছে দ্বিতীয় ওয়ানডেতে রান নিতে গিয়ে মাথায় আঘাত পাওয়া মোহাম্মদ সাইফউদ্দিনকে। তার পরিবর্তে একাদশে সুযোগ পেয়েছেন পেসার তাসকিন আহমেদ।

বাংলাদেশ ও শ্রীলঙ্কার আজকের ম্যাচের একাদশ-

বাংলাদেশ :

১) তামিম ইকবাল (অধিনায়ক), ২) নাঈম শেখ, ৩) সাকিব আল হাসান, ৪) মুশফিকুর রহিম (উইকেটরক্ষক), ৫) মোসাদ্দেক হোসেন সৈকত, ৬) মাহমুদউল্লাহ রিয়াদ, ৭) আফিফ হোসেন ধ্রুব, ৮) মেহেদী হাসান মিরাজ, ৯) তাসকিন আহমেদ, ১০) শরিফুল ইসলাম, ১১) মুস্তাফিজুর রহমান।

শ্রীলঙ্কা :

১) দানুশকা গুনাথিলাকা, ২) কুশল পেরেরা (অধিনায়ক ও উইকেটরক্ষক), ৩) পাথুম নিসাঙ্কা, ৪) কুশল মেন্ডিস, ৫) ধনঞ্জয়া ডি সিলভা, ৬) নিরোশান ডিকওয়েলা, ৭) ওয়ানিন্দু হাসারাঙ্গা, ৮) রামেশ মেন্ডিস, ৯) চামিকা করুনারত্নে, ১০) বিনুরা ফার্নান্দো, ১১) দুশমন্থ চামিরা।

শেয়ার করুন-

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top