অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে

অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে সংযুক্ত আরব আমিরাতকে ৯ উইকেটে হারিয়েছে বাংলাদেশ!

অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে গ্রুপ পর্বের নিজেদের তৃতীয় ও শেষ ম্যাচে সংযুক্ত আরব আমিরাত অনূর্ধ্ব-১৯ দলকে ৯ উইকেটে হারিয়ে গ্রুপ রানার্সআপ হিসেবে কোয়ার্টার ফাইনালে জায়গা নিশ্চিত করলো বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দল। কোয়ার্টার ফাইনালে বাংলাদেশের মুখোমুখি হবে গত আসরের রানার্সআপ দল ভারত।

১ম ইনিংস:

সেন্ট কিটসের ওয়ার্নার পার্কে টসে জিতে আরব আমিরাতকে ব্যাটিংয়ে পাঠায় বাংলাদেশ দলের অধিনায়ক রাকিবুল হাসান। ব্যাটিংয়ে নেমে ভালো সুবিধা করতে পারেনি আরব আমিরাতের ওপেনাররা। নিজের দ্বিতীয় ওভারেই আমিরাতের দুই ওপেনারের উইকেট শিকার করে নেন আশিকুর জামান। এরপর ১০ উইকেট হারিয়ে ধ্রুব প্রশারের ৩৩, অধিনায়ক আলিশান শারাফুর ২৩ এবং পুন্য মেহরার ৪৩ রানের মাধ্যমে ১৪৩ রানের স্কোর করে আরব আমিরাতের যুবারা। বাংলাদেশের হয়ে রিপন মন্ডল ৩টি, আশিকুর জামান ও তানজিম হাসান সাকিব ২টি এবং রাকিবুল হাসান ও আরিফুল ইসলাম নেন ১টি করে উইকেট।

২য় ইনিংস:

বাংলাদেশের ব্যাটিংয়ের সময় আসে বৃষ্টির বাধা। তাই বৃষ্টির আইনে বাংলাদেশের যুবাদের টার্গেট হয় ৩৫ ওভারে ১০৭ রান। ব্যাটিংয়ে নেমে ভালো শুরু করে টাইগার যুবারা। মাহফিজুল ইসলাম ও ইফতেখার হোসেন করেন ১২৮ বলে ৮৬ রানের ওপেনিং জুটি। পরে, ৩৭ রানে ইফতেখার হোসেন আউট হয়ে গেলেও প্রান্তিক নওরোজ নাবিলকে সাথে নিয়ে ৯ উইকেট হাতে রেখেই বাংলাদেশের জয় নিশ্চিত করেন মাহফিজুল ইসলাম। আরব আমিরাতের হয়ে একমাত্র উইকেটটি নেন যশ গিয়ানানি। ৬৯ বলে ৬৪* রান করে ম্যাচ সেরা হয়েছেন মাহফিজুল ইসলাম। 

সবধরনের অর্গানিক ফুড, ২০০+ আয়ুর্বেদ ঔষধ ও খেলার সামগ্রী ঘরে বসেই অর্ডার করুন  আমাদের শপ থেকে- https://shop.healthd-sports.com

স্কোর:

সংযুক্ত আরব আমিরাত অনূর্ধ্ব-১৯ – ১৪৮/১০

পুন্য মেহরার – ৪৩ (৬৪), ধ্রুব প্রশার – ৩৩ (৮২) 

রিপন মন্ডল – ৩/৩১ (৯.১ ওভার)

বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ – ১১০/০১ (ডিএলএস)

মাহফিজুল ইসলাম – ৬৪* (৬৯), ইফতেখার হোসেন – ৩৭ (৭০) 

যশ গিয়ানানি – ১/১৭ (৩ ওভার)

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top
Scroll to Top