কুমিল্লা ভিক্টোরিয়ান্স

তিন অঙ্কের স্কোরও স্পর্শ করতে পারলো না বরিশাল!

প্রিমিয়ার লিগের অষ্টম আসর চলছে। অষ্টম ম্যাচে আর মুখোমুখি হয়েছিল কুমিল্লা ভিক্টোরিয়ান্স ও ফরচুন বরিশাল। 

টস জিতে কুমিল্লাকে ব্যাটিংয়ে পাঠায় বরিশাল। মাহমুদুল হাসান জয় ও ক্যামেরন ডেলপোর্ট ওপেনিংয়ে নামে কুমিল্লার হয়ে। নিয়মিত বাউন্ডারির মাধ্যমে রানের চাকা সচল রাখেন দুজনেই। কিন্তু খুব বেশীক্ষন মাঠে টিকতে পারেনা ডেলপোর্ট। নাঈম হাসানের বলে ডাউন দ্য উইকেটে খেলতেছে গিয়ে বল মিস করেন এবং স্ট্যাম্পিং হন। ১৩ বলে ১৯ রান করে আউট হন ডেলপোর্ট। 

কুমিল্লার তারকা ব্যাটম্যান ফাফ ডু প্লেসি আজও জ্বলে উঠতে ব্যর্থ হন। ১১ বলে মাত্র ৬ রান করে সাকিবের বলে ক্যাচ তুলে দিয়ে সাজঘরে ফেরেন এই তারকা। অধিনায়ক ইমরুল কায়েস নেমে একটু আশার আলো দেখান। ১১ বলে ১৫ রান করে ডোয়াইন ব্রাভোর বলে তাকেও ফিরতে হয় সাজঘরে। 

চতুর্থ উইকেটে জুটি গড়েন মুমিনুল হক ও জয়। ৪০ বলে ৪৪ রানের জুটি গড়েন তারা। তাদের জুটি ভাঙেন জ্যাকব লিনটট। লিনটটের বলে ক্রিস গেইলের কাছে ক্যাচ তুলে দেয় জয়। সাজঘরে ফেরার আগে করেন ৪৮ রান ৩৫ বলে। বিপিএলের অভিষেকেই হাফ সেঞ্চুরি হাঁকানোর সুযোগ হারায় জয়। 

৪ উইকেট হারিয়ে কুলিল্লার সংগ্রহ দাড়ায় ১১৫ রান। ২৩ বলে ১৭ রান করে স্ট্যাম্পিং হন মুমিনুল। মহিদুল ইসলাম অঙ্কন একটি ছক্কা হাঁকিয়ে ৫ বলে ৮ রান করে বিদায় নেয়। শেষ দিকে করিম জানাত ঝড়ো ইনিংস খেলে। ১ টি চার ও ৩ টি ছক্কায় ১৬ বলে ২৯ রান করে জানাত। 

বিপিএল এর আরও খবর জানুন!

৭ উইকেট হারিয়ে ২০ ওভারে ১৫৮ রান সংগ্রহ করে কুমিল্লা ভিক্টোরিয়ান্স। বরিশালের পক্ষে সর্বোচ্চ উইকেট পেয়েছেন ব্রাভো। তিনটি উইকেট নেন ৩৩ রান দিয়ে। সাকিব দুইটি এবং নাঈম ও লিনটট পেয়েছেন একটি করে উইকেট। 

১৫৯ রানের টার্গেট তাড়া করতে মাঠে নেমে প্রথম ওভার রানশূন্য থাকে বরিশাল এবং আউট হন সৈকত আলী। প্রথম ওভার মেডেন ও একটি উইকেট পেয়ে দ্বিতীয় ওভারে এসে সাকিব আল হাসানকে তুলে নেয় নাহিদুল ইসলাম। তৌহিদ হৃদয় জ্বলে উঠার চেষ্টা করলেও ১৪ বলে ১৯ রান করে বোল্ড হন জানাতের বলে। 

নুরুল হাসান সোহানও কিছুটা আশার আলো দেখান। কিন্তু বেশীক্ষণ টিকতে পারেন না। ১৪ বলে ১৭ রান করে সাজঘরে ফেরেন সোহান। পরপর ব্রাভো ও জিয়াউর রহমান শূন্য রানে আউট হলে আর আশা দেখতে পায়না বরিশাল। সবার শেষে আউট হন উদ্ভোধনী ব্যাটার শান্ত। মুস্তাফিজের বলে আউট হওয়ার আগে করেন ৪৭ বলে ৩৬ রান। 

মাত্র ৯৫ রানে অলআউট হয় বরিশাল। নাহিদুল ৫ রান দেন মোট ৪ ওভারে।৬৩ রানের বিশাল জয় পায় কুমিল্লা ভিক্টোরিয়ান্স।

 সবধরনের অর্গানিক ফুড, ২০০+ আয়ুর্বেদ ঔষধ ও খেলার সামগ্রী ঘরে বসেই অর্ডার করুন  আমাদের শপ থেকে- https://shop.healthd-sports.com

সংক্ষিপ্ত স্কোর 

কুমিল্লা ভিক্টোরিয়ান্স – ১৫৮/৭ (২০) 

মাহমুদুল হাসান জয় ৪৮ (৩৫), করিম জানাত ২৯* (১৬)

ব্রাভো ৩/৩০ (৪), সাকিব আল হাসান ২/২৫ (৪)

ফরচুন বরিশাল – ৯৫/১০ (১৭.৩)

নাজমুল হোসাইন শান্ত ৩৬ (৪৭), রিদয় ১৯ (১৪)

নাহিদুল ইসলাম ৩/৫ (৪), তানভির ইসলাম ২/১৯ (৪)

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top
Scroll to Top