গাঁজানো রসুন মধু

গাঁজানো রসুন মধু কী, কেন খাবেন ও এটি কোথায় পাওয়া যায়? বিস্তারিত তথ্য জানুন!

গাঁজানো রসুন মধু এক প্রকার মিশ্রণ যা আপনার শরীরের নানাবিধ উপকার সাধিত করে৷ যৌনশক্তি বোর্ধক এই মিশ্রণটি অনেকের কাছেই তাই পরিচিত। পাশাপাশি এটি সর্দিকাশি নিরাময়, ওজন হ্রাস, রোগ প্রতিরোধ ক্ষমতা বৃদ্ধিসহ শরীরের উপকারে দারুণ ভূমিকা পালন করে। 

অত্যন্ত পুষ্টিকর এই মিশ্রণটি সম্পর্কে কিছু অজানা তথ্য জানতে সাথেই থাকুন। 

গাঁজানো রসুন মধু কেন খাবেন

শরীরের ইমিউনিটি সিস্টেম ঠিক রাখতে রসুন মধুর ভূমিকা অপরীসিম। পাশাপাশি এটি রক্তপ্রবাহ ও শরীরের পি এইচ এর মাত্রা ঠিক রাখে। পাশাপাশি আরো কিছু উপকারিতা এটি সাধিত করে যেমন:

  • মস্তিষ্কের কার্যকারিতা বাড়ায়
  • এনার্জি ঠিক রাখে
  • মুড ভালো রাখে
  • সর্দিকাশি দূর করে
  • স্বরণশক্তি বাড়ায় 
  • রক্তে চিনির পরিমাণ ঠিক রাখে

প্রাকৃতিক গবেষণায় বলা হয়, রসুন-মধুতে অ্যান্টিমাইক্রোবিয়াল ও অ্যান্টিব্যাক্টেরিয়াল বৈশিষ্ট্যযুক্ত এমন কিছু জৈব রয়েছে যা শরীরের রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়ানোর পাশাপাশি সামগ্রিক স্বাস্থ্য ভালো রাখে। 

গাঁজানো রসুন মধু কোথায় পাবেন

রসুন-মধুর মিশ্রণটি সবখানেই পাওয়া যায় না৷ গুটিকয়েক অনলাইনে শপে এটি আপনার চোখে পড়তে পারে৷ তবে সেগুলোতে খাঁটি মধু দেওয়া আছে কী না তা নিয়ে সন্দেহ থেকেই যায়। মধু খাঁটি না হলে রসুন-মধুর উপকারিতা হ্রাস পায়।

খাঁটি রসুন মধুর নিশ্চয়তা পেতে আপনি আমাদের অনলাইন শপে যোগাযোগ করতে পারেন। এটি ১২০০+ অর্গানিক ফুড সরবরাহকারী একটি প্রতিষ্ঠান যা খাঁটি মধু বিক্রয়ের জন্য জনপ্রিয়। এখান থেকে অর্ডার করলে আপনি হেলদি রসুন-মধুর মিশ্রণটি পেয়ে যাবেন। 

গাঁজানো রসুন মধুর দাম কত 

দারাজে গাঁজানো রসুন মধুর ৫০০ গ্রামের বয়াম ৬৫০টাকায় পাওয়া যায়। ১০০০ গ্রামের একটি বয়াম ১৩০০ টাকা হতে পারে৷ তবে ১ কেজির বয়াম তাদের সংরক্ষণে নাই। 

হেলদি-স্পোর্টস শপ থেকে নিলে আপনি কিছুটা একই দামে বিভিন্ন সাইজের বয়াম কিনতে পারবেন। দামের পার্থক্য খুব বেশি না থাকলেও খাঁটি মধুর নিশ্চয়তা থাকবে। 

পরিশেষ 

তাহলে গাঁজানো রসুন মধুর উপকারিতা সম্পর্কে আপনি নিশ্চয় জানতে পারলেন। যেহেতু পূর্ববর্তী লেখায় আপনি খাঁটি মধু চেনার উপায় সম্পর্কে জেনেছেন, সেহেতু আশা করি, মধু কিনে আপনাকে ঠকতে হবে না। স্টক শেষ হবার আগে তাই এখনি অর্ডার করুন হেলদিস্পোর্টস শপ এর গাঁজানো খাটি রসুন-মধু। 

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top
Scroll to Top