ঘুমের ওষুধের নাম

ঘুমের ওষুধের নাম; জানুন হামদর্দ এর কার্যকরি এক ঔষধ!

আপনি কি অনিদ্রায় ভুগছেন ? যদি ঘুমের সমস্যায় ভুগে থাকেন তবে নিশ্চয় আপনি ঘুমের ওষুধের নাম জানতে চান। ঘুমের সমস্যায় হামদর্দ এর চিকিৎসা যুগে যুগে প্রচলিত। তাই আজকে আমরা হামদর্দ এর এমন একটি ওষুধ নিয়ে আলোচনা করবো যা আপনার নিদ্রাহীনতা দূর করবে চিরতরে।

সম্পূর্ণ পার্শ্বপ্রতিক্রিয়া মুক্ত ভেলেন্ট ক্যাপসুল খেলে আপনি অনিদ্রা থেকে চিরতরে মুক্তি পেতে পারেন। হামদর্দ এর এই ঔষধ অনিদ্রার চিকিৎসায় অনেকের কাছেই সমাদৃত। অত্যন্ত কার্যকরি বলে হামদর্দ বিশেষজ্ঞরা শুরুতেই এই ঔষধ রেকমেন্ড করে থাকেন। 

হামদর্দ এর ঘুমের ওষুধের নাম; ভেলেন্ট 

দৈনন্দিন জীবনে অনিদ্রা একটি অন্যতম সমস্যা। মানসিক দুশ্চিন্তা, কাজের চাপ এবং শারীরিক বিভিন্ন সমস্যার কারণে অনিদ্রা দেখা দিতে পারে। তাই ঘুমের সমস্যা থেকে মুক্তি পেতে প্রয়োজন সঠিক চিকিৎসা। ভেলেন্ট ক্যাপসুলটি সম্পুর্ণ প্রাকৃতিক উপাদান দিয়ে তৈরি যা সুনিদ্রা, শান্ত মস্তিষ্ক ও দুশ্চিন্তা থেকে মুক্তি দেয়। 

ভেলেন্ট ক্যাপসুলের কার্যকারিতা

ঘুমের চিকিৎসার পাশাপাশি ভেলেন্ট ক্যাপসুল মস্তিষ্কসহ দেহের সর্বত্র রক্ত সরবরাহ বৃদ্ধি করে থাকে। এটি সেবনে মাংসপেশীর খিঁচুনি দূর হয় এবং স্নায়ু শান্ত থাকে। অনিদ্রা, স্নায়ুবিক উত্তেজনা, অস্থিরতা, দুশ্চিন্তা ও ঘুমের উন্নতিতে ভেলেন্ট ক্যাপসুল অত্যন্ত কার্যকর। 

এছাড়াও ভেলেন্ট ক্যাপসুল পরিপূর্ণ ঘুম নিশ্চিত করার মাধ্যমে মস্তিষ্ক থেকে বিষাক্ত অনু গুলোকে অপসারিত করে এবং খিঁচুনি জনিত তলপেটের ব্যথা দূর করে। 

ভেলেন্ট ক্যাপসুলের সেবন বিধি 

একজন বিশেষজ্ঞ ডাক্তারের পরামর্শ অনুযায়ী ১ থেকে ২ টা ক্যাপসুল দৈনিক রাতে ঘুমানোর আধাঘন্টা আগে খেতে হয়। 

ভেলেন্ট ক্যাপসুলের পার্শ্বপ্রতিক্রিয়া 

সম্পূর্ন প্রাকৃতিক গাছ-গাছরার নির্যাস থেকে তৈরি ভেলেন্ট ক্যাপসুলের কোন পার্শ্বপ্রতিক্রিয়া নেই। তাই চিকিৎসকের পরামর্শ অনুযায়ী নির্ধারিত মাত্রায় সঠিক সময়ে সেবন করলে এই ওষুধে কোনো পার্শ্বপ্রতিক্রিয়া পরিলক্ষিত হয় না।

তবে অতিরিক্ত মাত্রায় সেবনে ব্র্যাডিকার্ডিয়া, এরিদমিয়া এবং অন্ত্রের মোটাইলিটি বা ভারসাম্য হ্রাস পাওয়ার সম্ভাবনা রয়েছে। এবং ১২ বছরের কম বয়সী শিশুদের ক্ষেত্রে এই ওষুধ চিকিৎসকের পরামর্শ ছাড়া ব্যবহার সম্পুর্ণ নিষিদ্ধ। 

হামদর্দ এর ঔষধ কোথায় পাবেন? 

হামদর্দ এর সকল পণ্য আপনি সঠিক দামে পেতে চাইলে ঘরে বসেই দেশের যে কোন প্রান্ত থেকে অর্ডার করতে পারেন হেলদি-স্পোর্টস শপ থেকেহামদর্দ এর সকল ওষুধ অনলাইন কেনাকাটায় হেলদিস্পোর্টস একটি নির্ভরযোগ্য প্রতিষ্ঠান। 

শেষ কথা  

ঘুমের ওষুধের নাম বলতে হামদর্দ এর ভেলেন্ট ক্যাপসুলই সবচেয়ে বেশি কার্যকর। এই ওষুধ সেবনের পাশাপাশি শরীরকে সুস্থ রাখার জন্য খাদ্য তালিকায় পুষ্টিকর খাবার ও সবুজ শাক সবজি খাওয়ার অভ্যাস গড়ে তুলতে পারেন। 

সেই সাথে পর্যাপ্ত পরিমাণ পানি পান করুন, ও শরীরচর্চা করুন এবং রাতে তাড়াতাড়ি ঘুমাতে যান। এতে সম্পূর্ণ পার্শ্বপ্রতিক্রিয়ামুক্ত ভেলেন্ট ঔষধটি আপনার শরীরে ভালোভাবে কার্যকর হবে। 

সবধরনের অর্গানিক ফুড, ২০০+ আয়ুর্বেদ ঔষধ ও খেলার সামগ্রী ঘরে বসেই অর্ডার করুন  আমাদের শপ থেকে- https://shop.healthd-sports.com

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top
Scroll to Top