জার্মেইন ব্ল্যাকউডের তান্ডব

দ্বিতীয় দিনেও ব্যর্থ টাইগাররা!

প্রথম দিনের ব্যর্থতার পরে দ্বিতীয় দিন সফলভাবেই শুরু করে বাংলাদেশ। লাঞ্চ ব্রেকের আগেই চারটি উইকেট তুলে নিতে সক্ষম হয় বাংলাদেশী বোলাররা। কিন্তু লাঞ্চের পর খুব একটা সুবিধা করতে পারেনি বাংলাদেশ। 

প্রথম দিনে শূন্য উইকেটে ৬৭ রান করা ওয়েস্ট ইন্ডিজ আজকেও দ্রুত রান তুলছিলো। পেসাররা গোছানো বোলিং করলেও সাফল্য এনে দিতে পারছিলেননা। দলের প্রথম সাফল্য আসে শরিফুল ইসলামের হাত ধরে। শরিফুলের অতিরিক্ত বাউন্স থাকা বলটিকে পুল করতে গিয়ে উইকেট কিপারের হাত বন্দি হন ক্যাম্পবেল। এতে হাফ সেঞ্চুরি মিস করে ৪৫ রানে সাজঘরে ফিরতে হয় এই অপেনারের। ক্যাম্পবেল ব্যর্থ হলেও হাফ সেঞ্চুরি তুলে নেয় অধিনায়ক ব্র্যাথয়েট। তবে হাফ সেঞ্চুরির পর আর আর টিকতে পারেননি ব্র্যাথয়েট। মেহেদী হাসান মিরাজের বলে বোল্ড হয়ে ৫১ রান নিয়েই সাজঘরে ফিরতে হয় তাকে। 

মিরাজের ওভারের পরের ওভারেই ব্র্যাথয়েটকে সঙ্গ দেওয়া রেইফারকে তুলে নেয় খালেদ আহমেদ। ২২ রানে সাজঘরে সাজঘরে ফিরতে হয় তাকে। সেই ওভারের শেষ বলেও আরও একটি উইকেট নেয় ডানহাতি এই পেসার। শূন্য রানে বোল্ড করে বোনারকে। 

এমন বোলিংয়ে গতদিনের হতাশা ভুলতে থাকে বাংলাদেশ। কিন্তু লাঞ্চ ব্রেকে পরই বোলাররা ব্যর্থতা দেখতে শুরু করে। কাইল মায়ার্স ও জার্মেইন ব্ল্যাকউডের তান্ডব শুরু হয় ব্রেকের পর। 

৪০ রানে ব্ল্যাক উডকে মিরাজ তুলে নিলে ১১৬ রানের জুটি ভাঙে তাদের। ব্ল্যাকউডের আউটের পর মায়ার্স একাই তান্ডব চালাতে থাকে বাংলাদেশের বোলারদের উপরে। 

১৫০ বলে সেঞ্চুরি সম্পূর্ণ করে মায়ার্স। দ্বিতীয় দিন শেষে ৫ উইকেট হারিয়ে ৩৪০ রান সংগ্রহ করেছে ওয়েস্ট ইন্ডিজ। মায়ার্স ও জশুয়া যথাক্রমে ১২৬ ও ২৬ রানে অপরাজিত রয়েছে। 

সবধরনের অর্গানিক ফুড, ২০০+ আয়ুর্বেদ ঔষধ ও খেলার সামগ্রী ঘরে বসেই অর্ডার করুন হেলদি-স্পোর্টস শপ থেকে- https://shop.healthd-sports.com

সংক্ষিপ্ত স্কোর 

বাংলাদেশ – ২৩৪/৯ (৬৪.২)

লিটন ৫৩ (৭০) 

তামিম ৪৬ (৬৭)

শরিফুল ২৬ (১৭) 

জোসেফ ৩/৫০

সিলস ৩/৫৩

ওয়েস্ট ইন্ডিজ – ৩৪০/৫ 

মায়ার্স* – ১২৬ (১৮০) 

ব্র্যাথয়েট ৫১ (১০৭)

ক্যাম্পবেল ৪৫ (৭৮)

মিরাজ ২/৬৮

খালেদ ২/৭৭

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top
Scroll to Top