বিপিএল এর পয়েন্ট টেবিল

তারকাবহুল দল নিয়েও পয়েন্ট টেবিলের শেষে ঢাকা!

চলছে বাংলাদেশ প্রিমিয়ার লিগের ( বিপিএল) অষ্টম আসর। মোট ৬ টি দল নিয়ে অনুষ্ঠিত হচ্ছে এবারের বিপিএল। ইতিমধ্যে ৮ টি ম্যাচ শেষ হয়েছে এবারের আসরের। এরমধ্যে অনেক দলই ইতিমধ্যে তাদের তাদের ঝলক দেখিয়েছে। বাকিরা অপেক্ষা করছে জ্বলে উঠার সুযোগের অপেক্ষায়।

লিগের পয়েন্ট টেবিলে শীর্ষে আছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স। দুই ম্যাচ খেলে দুটাতেই জয় পেয়েছে ইমরুল কায়েসের দল। ইতিমধ্যে বিপিএলের দুইটি শিরোপা রয়েছে কুমিল্লার ঝুড়িতে। আরও একটি শিরোপা যোগ করতে তারা বদ্ধপরিকর। 

দলের এই পারফরমেন্সে সন্তুষ্ট হয়েছেন কুমিল্লার পরামর্শক স্টিভ রোডস। টানা দুই ম্যাচ জিতে কুমিল্লার আত্নবিশ্বাস অনেক বেড়ে গেছে। তবে স্রোতে গা না ভাসানোর জন্য সতর্ক করেন রোডস। ইমরুল কায়েসের অধিনায়কত্ব নিয়েও তিনি সন্তুষ্ট বলে জানান। 

এখনও কুমিল্লার তিন তারকা খেলোয়াড় দলের সাথে যোগ দেয়নি। লিটন দাস, সুনীল নারাইন, মঈন আলী শীঘ্রই দলের সাথে যোগ দিবে। তার দলে যোগ দিলে কুমিল্লার শক্তিমত্তা যে আরও বৃদ্ধি পাবে সে বিষয়ে কোন সন্দেহ নেই। 

একটি ম্যাচ বেশী খেলে অর্থাৎ তিনটি ম্যাচ খেলে দুইটিতে জয় পেয়ে একই পয়েন্ট নিয়ে দু’য়ে আছে চট্টগ্রাম। বরিশাল জয় পেয়েছে তিনটিতে মাত্র একটি। খুলনা ও সিলেট দুইটি করে মাত্র খেয়ে একটি করে জিতেছে। একই পয়েন্ট নিয়ে তাদের অবস্থান চার ও পাঁচে। 

এবারের আসরে এখন পর্যন্ত সর্বোচ্চ ম্যাচ খেলে মিনিস্টার ঢাকা। মোট চারটি ম্যাচ খেলে তারকায় ভরপুর এই দল জয় পেয়েছে মাত্র একটিতে। তামিম, মাশরাফি, আন্দ্রে রাসেলসহ আরও অনেক তারকা থাকলেও জয়ের মুখ দেখতে পারছেনা ঢাকা। অবস্থান হয়েছে পয়েন্ট টেবিলের একেবারে নিচে। 

প্লে অফের যেতে হলে ছয় দলের মধ্যে শীর্ষ চারে থাকতে হবে। চার ম্যাচে তিনটি হেরে সোটার সম্ভাবনা অনেকটাই কমে যেতে। কিন্তু আশা হারাচ্ছে না মিনিস্টার ঢাকা। সামনের ম্যাচগুলোতে ভালো করে প্লে অফের যাওয়ার আশা করছেন তামিম ইকবাল।

সবধরনের অর্গানিক ফুড, ২০০+ আয়ুর্বেদ ঔষধ ও খেলার সামগ্রী ঘরে বসেই অর্ডার করুন  আমাদের শপ থেকে- https://shop.healthd-sports.com

এখন পর্যন্ত বিপিএল এর পয়েন্ট টেবিল

TeamMatchWinLostPoints 
Comilla 2204
Chottogram 3314
Barishal3122
Khulna 2112
Sylhet 2112
Dhaka4132

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top
Scroll to Top