সিনকারা সিরাপ খেলে কি মোটা হয়

সিনকারা সিরাপ খেলে কি মোটা হয়? এর মূল কার্যকারিতা গুলো কি কি?

সিনকারা সিরাপ খেলে কি মোটা হয়? এটি একটি অতি সাধারণ প্রশ্ন। যদি কোন ব্যক্তির সিনকারা সিরাপ খাওয়ার প্রয়োজন হয় তাহলে সাধারণ ভাবেই তার মনে প্রশ্ন জাগে এই সিরাপ খেলে মোটা হওয়া যায় কী না। কারণ অনেকেই সিনকারা সিরাপ মোটা হওয়ার ওষুধ হিসেবে বিবেচনা করেন। 

আজ আমরা জানবো সিনকারা সিরাপের কার্যকারিতা সহ অন্যান্য বিষয়াবলী।

সিনকারা সিরাপ খেলে কি মোটা হয়?

সিনকারা হচ্ছে একটি হারবাল ঔষধ যা মানব দেহের শক্তি বর্ধন করতে সাহায্য করে। সিরাপটি সেবনের ফলে ভিটামিন অতি সহজেই আপনার শরীরের সকল কোষ এবং সকল অঙ্গ প্রতঙ্গের পৌঁছে যাবে যা আপনার শরীরের শক্তি বৃদ্ধিতে খুবই কার্যকর।

মূলত সিনকারা সিরাপের কার্যকারিতা এত বেশি যে বর্তমানে এটি অনেক বিখ্যাত হয়ে উঠেছে। এই সিরাপটি আপনি যে কোন ঋতুতে আপনার পরিবারের সকলকে নিয়ে সেবন করতে পারবেন।

সিনকারা সিরাপ মূলত সরাসরি আপনার শরীরকে মোটা করবে না কারণ এটি মোটা হওয়ার কোন ঔষধ নয়। এটি বিভিন্ন ভিটামিনে সমৃদ্ধ যার মূল কাজ হচ্ছে আপনার শরীরের শক্তিবর্ধন করা। বিভিন্ন ভিটামিনের সমন্বয়ের কারণেই সিরাপটি আপনার শরীরের পুষ্টি চাহিদা পূরণ করে দেবে।

কার্যত সিনকারা সিরাপ আপনার রুচি বর্ধন করতে অনেক দ্রুত সাহায্য করবে এবং আপনি প্রয়োজনের তুলনায় একটু বেশি খাবার খাবেন। এতে করে আপনার শরীর অনায়াসেই ভালো হয়ে যাবে এবং আপনি সুস্বাস্থ্যের অধিকারী হতে পারবেন।

সিনকারা সিরাপ শরীরে কি কি কাজ করে থাকে?

সিনকারা সিরাপটি মূলত একটি পণ্য যেখানে বিভিন্ন গাছ-গাছড়া থেকে নির্যাস নিয়ে এই পণ্যটি তৈরি করা হয়েছে। প্রকৃতিতে অনেক ধরনের গাছ গাছরা আছে যা বিভিন্ন পুষ্টিতে সমৃদ্ধ এবং মানবদেহের জন্য অত্যন্ত উপকারী। আমরা চাইলেও এ সকল উপাদানকে সংগ্রহ করে সেবন করতে পারিনা। তাই প্রাকৃতিক ভাবে নিজের শরীরকে ফিট করার জন্য বা পুষ্টিগুণে সমৃদ্ধ করার জন্য সিনকারা সিরাপ এর বিকল্প নেই।

মানবদেহে সিনকারা সিরাপের মূল কাজগুলো কি কি:

  • সিনকারা সিরাপের পুষ্টি উপাদানগুলির মানবদেহের অঙ্গ প্রত্যঙ্গের সহজে পৌঁছায় এবং শরীরের পুষ্টির চাহিদাগুলো পূরণ করতে খুবই কার্যকরী ভূমিকা রাখে।
  • সিনকারা সিরাপ টি মানব দেহের  স্নায়ু ও পেশীর উন্নতি সাধন করতে খুবই কার্যকর।.
  • এই সিরাপ এর গুনাগুন বা পুষ্টি মানুষের শরীরে রক্ত খুব দ্রুত মিশে যায় এবং এটি শরীরের শক্তি উৎপাদন করতে সহায়তা করে। 
  • শারীরিক সকল প্রকার দুর্বলতা, স্নায়বিক দুর্বলতা এবং অন্যান্য সমস্যা দূর করে। 
  • মানবদেহের স্মৃতিশক্তি যদি হঠাৎ করে লোক বেঁচে থাকে তাহলে এই সিনকারা সিরাপ টি অনেক বেশি কার্যকর ভূমিকা রাখে।
  • সিনকারা সিরাপ কিনুন আমাদের শপ থেকে!
  • খাবারে অরুচি এখন বর্তমান সমাজের একটি অন্যতম সমস্যা। এ সমস্যা মূলত হয়ে থাকে শরীরের বিভিন্ন ধরনের ভিটামিনের অভাবে এবং অনিয়মিত খাদ্যাভ্যাসের কারণে। কিছু কিছু খাবার আছে যা আপনার মুখের রুচি কে নষ্ট করে দেয়। সিনকারা সিরাপ টি আপনার মুখের রুচি ফিরিয়ে আনতে অল্প সময়ে সাহায্য করবে।
  • হঠাৎ করে দেখা যে আমাদের এ লিভারের সমস্যা হয়ে থাকে। লিভারের সমস্যার সমাধান করার জন্য আপনি সিনকারা সিরাপ টি নিয়মিত সেবন করতে পারেন।
  • যারা গর্ভ ধারণ করেন তাদের জন্য সিনকারা সিরাপ অধিক কার্যকর হবে। গর্ভকালীন সময়ে রক্তশূন্যতা দেখা দিতে পারে। রক্তশূন্যতা দূর করতে সিনকারা সিরাপ কার্যকরী ভূমিকা পালন করতে পারে।
  • মানব দেহের বিভিন্ন ধরনের পুষ্টির ঘাটতি পূরণ করে শরীরকে সবল করতে অত্যন্ত কার্যকর।

সিনকারা সিরাপের উপকারিতা কি কি?

এটি বৈজ্ঞানিকভাবে পরীক্ষিত যে, সিনকারা সিরাপটি বিভিন্ন পুষ্টি উপাদানে সমৃদ্ধ এবং একটি মানুষের শরীরের প্রতিটি অঙ্গ-প্রত্যঙ্গে পৌঁছে সকল পুষ্টি চাহিদা পূরণ করে। সুতরাং, এটি নিয়মিত সেবনে বেশ কিছু উপকারিতা রয়েছে। চলুন জেনে নিই সিনকারা সিরাপের উপকারিতা গুলো কি কি:

  • মানব দেহের সকল প্রকার ভিটামিনের ঘাটতি পূরণ করে। 
  • অতিরিক্ত মানসিক চাপ কমে মানসিক সুস্থতা দান করে। 
  • সকল প্রকার শারীরিক দুর্বলতা দূর করতে সহায়তা করে। 
  • মানসিক কার্যক্ষমতা বৃদ্ধি করে মন কে সবল করে। 
  • অতিরিক্ত ওজন নিয়ন্ত্রণ করতে সাহায্য করে। 
  • মস্তিষ্কের স্মৃতিশক্তি বৃদ্ধি করতে সাহায্য করে।
  • সুন্দর চেহারা এবং সুঠাম দেহের অধিকারী করে তোলে।
  • মানবদেহের রোগ প্রতিরোধ ক্ষমতা বৃদ্ধি করে।  

সিনকারা সিরাপের অপকারিতা কি কি?

কার্যত সিনকারা একটি হারবাল ঔষধ যা বয়স্ক এবং বাচ্চাদের জন্য সমানভাবে উপযোগী। এই সিরাপ সেবন এ কোনো পার্শ্বপ্রতিক্রিয়া নেই। তবে নিয়ম অনুযায়ী সেবন না করে আপনি যদি অতিরিক্ত পরিমাণে খেয়ে ফেলেন তাহলে এটা আপনার লিভারের সমস্যা সৃষ্টি করতে পারে। তাই ডাক্তারের পরামর্শ অনুযায়ী সঠিক নিয়মে সেবন করতে হবে।

সবধরনের অর্গানিক ফুড, ২০০+ আয়ুর্বেদ ঔষধ ও খেলার সামগ্রী ঘরে বসেই অর্ডার করুন  আমাদের শপ থেকে- https://shop.healthd-sports.com

সিনকারা সিরাপ সেবনের নিয়ম

মূলত সিনকারা সিরাপ সেবন মাত্রা বাচ্চা এবং প্রাপ্ত বয়স্কদের ক্ষেত্রে ভিন্ন হয়ে থাকে। অবশ্যই যেকোনো ওষুধ ডাক্তারের পরামর্শ ছাড়া সেবন করা উচিত নয়। তারপরও একটি নির্ধারিত মাত্রা দেওয়া থাকে। প্রাপ্তবয়স্ক ২ চামচ করে দিনে দুই থেকে তিনবার খাবার পর সেবন করতে পারেন এবং অপ্রাপ্তবয়স্কদের জন্য এক চামচ করে দিনে দুই থেকে তিনবার খাবার পর সেবনযোগ্য। 

সিনকারা সিরাপের মূল্য

মাল্টি ভিটামিন এ সমৃদ্ধ সিনকারা সিরাপ শরীরের বিভিন্ন কার্যক্ষমতা বৃদ্ধি করে এবং সকল প্রকার পুষ্টি ঘাটতি পূরণ  করতে সাহায্য করে থাকে। কিন্তু আনন্দের বিষয় হচ্ছে, অধিক কার্যকরী  সিরাপটি আপনি পেয়ে যাবেন স্বল্প মূল্যে যা সকলের নাগালের মধ্যে। এই সিরাপ এর ৪৫০ মিলির দাম মাত্র ২৫০ টাকা।

সিনকারা সিরাপটি পেতে চাইলে আপনি হেলদি-স্পোর্টস অনলাইন শপে অর্ডার করতে পারেন। এখানে ন্যায্যমূল্যে আপনি অরিজিনাল প্রোডাক্ট পাবেন। 

পরিশেষ মন্তব্য

সিনকারা সিরাপ খেলে কি মোটা হয়? আমরা ইতিমধ্যে জেনে গেছি যে, সিনকারা সিরাপ হচ্ছে মূলত একটি  মাল্টি ভিটামিন ঔষধ যা মুখে রুচি বর্ধনে সহায়ক। সঠিক নিয়মে সিরাপটি সেবনের মাধ্যমে আপনি মোটা হতে পারবেন। 

আপনার মনে কোন প্রশ্ন থাকলে এখানে ক্লিক করুন!

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top
Scroll to Top