হামদর্দ এর এলার্জির ঔষধ

হামদর্দ এর এলার্জির ঔষধ: মা’জুন চূবচীনী

হামদর্দ এর এলার্জির ঔষধ সম্পর্কে জানতে চান? তাহলে আপনি একদম সঠিক জায়গায় এসেছেন। এলার্জি চিকিৎসায় হামদর্দ এর মাজুন চূবচীনী একদম অভাবনীয়। 

এটি এলার্জি প্রতিরোধে অত্যন্ত কার্যকরী একটি ঔষধ। তাই আজ আমরা মাজুন চূবচীনীর উপকারিতা, সেবনবিধি, এবং পার্শ্ব প্রতিক্রিয়া সম্পর্কে আলোচনা করবো। 

হামদর্দ এর এলার্জির ঔষধ; মা’জুন চূবচীনী

এলার্জি মানবদেহের অন্যতম একটি সমস্যা। দীর্ঘদিন এলার্জি এবং চুলকানি মানবদেহে বিরাজ করলে জটিল সমস্যা দেখা দিতে পারে। তাই, এলার্জি থেকে মুক্তি পেতে প্রয়োজন সঠিক চিকিৎসা। 

মাজূন চূবচীনী বিভিন্ন প্রাকৃতিক উপাদান থেকে তৈরি একটি ওষুধ। এটি যেসব উপাদানে তৈরি তা হলো; গোলাপ ফুল, সাদা চন্দন, গাওজবান, সোনাপাতা, স্বর্ণলতা ইত্যাদি। এ সকল উপকারী উপাদানের নির্যাস দিয়ে তৈরি বলে এটিকে এলার্জি চিকিৎসার সঠিক ওষুধ বলে মনে করা হয়। 

মা’জুন চূবচীনীর উপকারিতা

মাজূন চূবচীনীর উপকারিতা অনেক। এটি শরীরের যেকোনো চর্মরোগ নিরাময় করে। যেমন: 

  • পক্ষাঘাত এবং সন্ধিবাত নিরাময়ে কার্যকর।
  • চুলকানি ও খোস-পাঁচড়ায় উপকারী।  
  • গেটে ব্যথা এবং রিউমাটয়েড আর্থ্রাইটিস রোধ করে।  
  • অস্টিওআর্থারাইটিস। 
  • সিফিলিস নিরাময় করে। 

মা’জুন চূবচীনীর সেবনবিধি 

একজন প্রাপ্তবয়স্ক মানুষের ক্ষেত্রে দৈনিক ১ চামচ করে এক থেকে দুইবার প্রয়োজনমতো সেবন করতে হবে। সে ক্ষেত্রে অবশ্যই একজন রেজিস্টার্ড ডাক্তারের পরামর্শ নিতে হবে। 

মা’জুন চূবচীনী সেবনে পার্শ্বপ্রতিক্রিয়া

মা’জুন চূবচীনী সম্পূর্ণ প্রাকৃতিক উপাদান থেকে তৈরি। গাছ এর নির্যাস থেকে তৈরি হওয়ার কারণে মা’জুন চূবচীনী সেবনে কোনো রকম কোনো পার্শ্বপ্রতিক্রিয়া নেই। তবে অবশ্যই নির্দিষ্ট পরিমাণে বা সঠিক মাত্রায় সেবন করতে হবে।  

কোথায় পাবেন মা’জুন চূবচীনী?

হামদর্দ এর সকল পণ্য আপনি সঠিক দামে হেলদি স্পোর্টস শপে থেকে পেতে পারেন। তাই আর দেরি না করে আজই পণ্যটি অর্ডার করুন। হামদর্দ মেডিসিনের অনলাইন কেনাকাটায় হেলদিস্পোর্টস নির্ভরযোগ্য একটি প্রতিষ্ঠান। 

মন্তব্য

হামদর্দের এলার্জির ঔষধ মা’জুন চূবচীনী সেবনের পাশাপাশি  বিভিন্ন খাদ্যাভ্যাসের পরিবর্তনের মাধ্যমে এই সমস্যাটিকে নিয়ন্ত্রণ করা সম্ভব। অ্যান্টিঅক্সিডেন্ট যুক্ত খাবার, ভিটামিন এ, জিংক, এবং কিছু সবুজ শাকসবজি এলার্জি প্রতিরোধে অ্যান্টিবায়োটিক হিসেবে কাজ করে। 

ঔষধ খাওয়ার পাশাপাশি এ সকল খাবারের মাধ্যমেও আপনি নিজেকে এলার্জি থেকে দূরে রাখতে পারবেন। 

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top
Scroll to Top