কন্ঠে আত্মবিশ্বাস তাসকিনের

তাসকিন আহমেদ কে বলা হয় বাংলাদেশ ক্রিকেটের পেস বোলিং এটাকের ভবিষ্যত। তার বোলিং একশন,গতি এবং ফিটনেস এর জন্য দেশ বিদেশের অনেক গুনি ক্রিকেটার বহুবার তাকে প্রশংসায় ভাসিয়েছেন।

ক্যারিয়ারের শুরুতেই একের পর এক চমক দেখিয়েছে তাসকিন। কিন্তু শুরুতা ভাল হলেও ধারাবাহিকতা ধরে রাখতে পারেন নি তিনি। বারবার ইঞ্জরি তাসকিন আহমেদ কে অনেক ভুগিয়েছে। তাই এবার তিনি ভালো ভাবেই প্রস্তুত হচ্ছেন,আশা করা যায় বারবার ইঞ্জরির সমস্যা তিনি কাটিয়ে উঠতে পারবেন।

এবার ভিন্নরূপে তাসকিন,আশা করা যায় আবারো ছন্দে ফিরবেন তিনি। নেট বোলিংয়ে ঘাম ঝরাচ্ছেন তিনি, উন্নতি করেছেন ফিটনেসেও ওজন কমিয়েছেন ৬ কেজি। নেট বোলিয়ে একের পর এক সতীর্থদের করছেন দিশেহারা। সপ্ন দেখছেন সব কিছু ঠিক থাকলে শীঘ্রই ফিরবেন। লক-ডাউনের বন্দি সময়ে খুব ভালো ভাবেই ঘাম ঝরিয়েছেন তাসকিন। তার সতীর্থরা যখন ইনডোর প্র্যাকটিসে ব্যাস্ত তখন আউটডোর প্র্যাকটিসে নিজেকে ফিরে পেতে লড়াই চালিয়ে গেছেন। বসিলায় বালুর মধ্যে দৌড়িয়েছেন। করেছেন নিজের ফিটনেসের উন্নতি। সবকিছু ঠিক থাকলে খুব তাড়াতাড়ি ফিরতে পারেন তাসকিন আহমেদ। হয়তো সামনের সিরিজেই ফিরতে পারেন তিনি।

২২ তারিখ (সেপ্টেম্বর) এক ভিডিও বার্তায় টাইগার পেসার বলেন

আগের থেকে ভালো ছন্দ এসেছে, ভালো লাগছে, কমফর্টেবল। পেস, সিম পজিশন এসব নিয়ে কাজ করছি কোচদের সাথে। আগের থেকে অনেক উন্নতি হচ্ছে,সুস্থ থাকলে সামনে আরও উন্নতি হবে। অ্যাকুরেসি, পেস, সিম পজিশনে আরও ভালো ছন্দ পাবো আল্লাহ যদি সুস্থ রাখে। ফিটনেস আগের থেকে উন্নতি হয়েছে, আসলে উন্নতির শেষ নাই। বিশ্বমানের হতে হলে, আরও ধারাবাহিক হতে হলে কঠোর পরিশ্রম সবসময় করে যেতে হবে। এখনেই শেষ নয় সামনে আরও ভালো কিছু হবে আশা করছি। আমি আমার চেষ্টা অব্যাহত রাখবো, ভবিষ্যতে যেন আরও ভালো করতে পারি সে চেষ্টা করবো

তাসকিন আহমেদ এর কোটি ভক্তের আশা খুব তাড়াতাড়ি ফিরবেন তিনি। তার ভক্তকূল অধির আগ্রহে প্রিয় খেলোয়াড়ের জন্য অপেক্ষায় রয়েছে। তিনিও হতাশ করতে চান না তার ভক্তদের। তাসকিন আহমেদ লড়াই করছেন নিজেকে ফিরে পেতে। নিজেকে ফিরে পাবেন বলে বিশ্বাস করেন তিনি।

শুভকামনা রইলো প্রিয় তাসকিন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *