বিকাশের মাধ্যমে ফেসবুক বুস্ট

বিকাশের মাধ্যমে ফেসবুক বুস্ট যেভাবে করবেন!

বিকাশের মাধ্যমে ফেসবুক বুস্ট -বর্তমান সময়ে আমাদের বেশিরভাগ কাজই এখন অনলাইন ভিত্তিক হয়ে থাকে। বিশেষ ভাবে বলতে হবে অনলাইক ভিত্তিক ব্যবসার কথা। বেশিরভাগ তরুণ উদ্যোক্তারা অনলাইনের উপর নির্ভরশীল হয়ে নিজেদের ব্যবসা প্রতিষ্ঠান বা কম্পানি পরিচালনা করে থাকে।

এই ব্যবসা প্রতিষ্ঠান অথবা  কম্পানি পরিচালনার মাধ্যম হয়ে থাকে একটি ফেসবুক পেজ নতুবা ই- কমার্স ওয়েবসাইট। বর্তমানে এই দুটি ব্যবসা পরিচালনার মাধ্যম বহুল ব্যবহারিত।

আপনি জানলে অবাক হবেন যে, এখন আপনিও বিকাশের মাধ্যমে ফেসবুক বুস্ট বা প্রমোট করাতে পারবেন। আর আজকেই আপনি পেয়ে যাবেন আপনার প্রয়োজনীয় সমস্যার সমাধান।

প্রমোট এবং বুস্ট এর মধ্যে পার্থক্য-

অনেকেই এই দুই টা বিষয় গুলিয়ে ফেলেন। প্রমোট হলো আপনার ফেসবুক পেজ টি ফেসবুক এডভারটাইজের মাধ্যমে বহু-সংখ্যক মানুষের মাঝে পৌঁছে দেয়া। যার মাধ্যমে আপনি আপনার ফেসবুক পেজের লাইক তথা কাস্টমার সংখ্যা বাড়াতে পারেন।

বুস্ট হলো আপনার ফেসবুক পেজের নির্দিষ্ট কোনো পোস্ট আপনার টার্গেটেড কাস্টমারদের কাছে পৌঁছে দেয়া। আর এটির মাধ্যমে আপনি আপনার পণ্য অধিক পরিমানে বিক্রি করতে পারবেন।

বিকাশের মাধ্যমে ফেসবুক বুস্ট

বিকাশের মাধ্যমে ফেসবুক বুস্ট

হ্যাঁ অনেকেই ক্রেডিট কার্ড বা বুস্ট দেওয়ার মতো প্রয়োজনীয় কার্ড না থাকার কারণে নিজের বিজনেস পেজ টি প্রমোট বা বুস্ট করাতে পারেন না।

বাংলাদেশে অনেক গুলো কম্পানি আছে যারা বিকাশের মাধ্যমে গ্রাহক থেকে টাকার বিনিময়ে বুস্টিং বা প্রমোটিং সার্ভিস দিয়ে থাকে।

আবার শোনা যায়, ইদানিং অনেকেই প্রতারণার শিকার হয়ে থাকে। তাই সতর্কতার সাথে প্রত্যেকের কাজ করা উচিত।

বিকাশের মাধ্যমে ফেসবুক বুস্টস্বল্প মুল্যে বুস্ট বা প্রমোট সার্ভিস নিতে নিচের লিঙ্কে যোগাযোগ করতে পারেন-

ফেসবুক বুস্ট-প্রমোট সার্ভিস ৭*২৪

আরো পড়ুন-

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top
Scroll to Top