সাইফউদ্দিনের

হাসপাতালে সাইফউদ্দিন,মাঠে নামলেন তাসকিন!

মোহাম্মদ সাইফউদ্দিন আজ শ্রীলঙ্কার বিপক্ষে দ্বিতীয় ওয়ানডে  ম্যাচ চলাকালীন মাথায় চোট পেয়েছেন । তাই  আপাতত এই অলরাউন্ডারকে হাসপাতালে নিয়ে যাওয়া হচ্ছে। 

বিষয়টি বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) গণমাধ্যমকে নিশ্চিত করেছে।

বাংলাদেশের ইনিংসের ৪৭তম ওভারের সময় দুশমান্থ চামিরার দ্বিতীয় বলে একটি বাউন্স বল এসে মোহাম্মদ সাইফউদ্দিনের মাথায় আঘাত করে। তবুও দ্রুত একটি রান নেওয়ার চেষ্টায় ব্যার্থ হন তিনি। সাইফউদ্দিন সাজঘরে ফেরেন কুসল মেন্ডিসের সরাসরি থ্রোয়ে রান আউট হয়ে।

তিনি ড্রাইভ দিয়ে ক্রিজে পৌঁছানোর চেষ্টা করেছিলেন, তবে চেষ্টার পরও সফল হতে পারেন নি। এর ফলে মুশফিকের সাথে তার ৪৮ রানের পার্টনারশিপ শেষ হয়। আউট হওয়ার পর ফিজিও এর সাথে তাকে কথা বলতে দেখা যায়।

তারপরই সাজঘরে ফিরে যায় সাইফউদ্দিন। সন্ধ্যা ৬টার সময় তাকে হাসপাতালে নেয়া হচ্ছে বলে জানা যায়। স্ক্যান করে ডাক্তাররা পরিক্ষা করে দেখবে সব কিছু সাভাবিক আছে কিনা।

আইসিসির নতুন নিয়ম অনুযায়ী, যদি কোনো খেলোয়াড় মাথায় গুরুতর আঘাত পায় তবে তার বদলি হিসেবে একই ক্যাটাগরির যে কোনো খেলোয়াড়কে একাদশে নেয়া যাবে।

তাসকিন আহমেদ কনকাশন সাব সিস্টেম থাকায় সাইফউদ্দিনের জায়গায় মাঠে নেমেছেন। তার আগে মুশফিকুর এর সেঞ্চুরিতে লঙ্কানদের বিপক্ষে দ্বিতীয় ওয়ানডে ম্যাচে ২৪৬ রানে সব ক’টি উইকেট হারায় বাংলাদেশ। এই ম্যাচ জিতলেই সিরিজ নিশ্চিত হবে বাংলাদেশের।

শেয়ার করুন-

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top