অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে

অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে কানাডাকে ৮ উইকেটে হারিয়েছে বাংলাদেশ!

অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের দ্বিতীয় ম্যাচে কানাডা অনূর্ধ্ব-১৯ দলের বিপক্ষে মুখোমুখি হয়েছে বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দল। বাংলাদেশ সময় সন্ধ্যা ৭ টায় সেন্ট কিটসের কোনারি স্পোর্টস ক্লাব স্টেডিয়ামে টস জিতে প্রথমে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেয় কানাডার অধিনায়ক মিহির প্যাটেল। 

কানাডা একাদশ: যশ শাহ, অনুপ চিমা, ইয়াসির মাহমুদ, মিহির প্যাটেল (অধিনায়ক), মোহিত প্রশার, গুরনেক জোহাল সিং, ইথান গিবসন, কাইরব শর্মা, শিল প্যাটেল, পারাম্ভির খারোদ, গ্যাভিন নিবলক।

বাংলাদেশ একাদশ: মাহফিজুল ইসলাম, ইফতেখার হোসেন, প্রান্তিক নওরোজ নাবিল, আইচ মোল্লা, মোহাম্মদ ফাহিম, আরিফুল ইসলাম, এসএম মেহরাব, আশিকুর জামান, তানজিম হাসান সাকিব, রাকিবুল হাসান (অধিনায়ক), রিপন মন্ডল।

ব্যাটিংয়ে নেমে প্রথম ৯ ওভার দেখে-শুনেই খেলতে থাকে কানাডার দুই ওপেনার অনুপ চিমা ও যশ শাহ। কিন্তু পরের ২ ওভারেই রিপন মন্ডল ও আশিকুর জামানের জোড়া আঘাতে সাজ ঘরে ফিরেন যশ শাহ ও ইয়াসির মাহমুদ। এরপর নিয়মিত বিরতিতে উইকেট হারাতে থাকে কানাডার যুবারা।

অবশেষে ৪৪ ওভার ব্যাটিং করে অনুপ চিমার ১১৭ বলে ৬৭ রানের ইনিংসের উপর ভর করে ১০ উইকেট হারিয়ে ১৩৫ রান সংগ্রহ করে কানাডা অনূর্ধ্ব-১৯।

১৩৬ রানের লক্ষ্য তাড়া করতে নেমে ভালোই শুরু করে টাইগার যুবারা। ২ উইকেট হারালেও বাংলাদেশ খুব সহজে ৩০.১ ওভার খরচ করে জয়ের বন্দরে পৌঁছে যায়। ইফতেখার হোসেন করেন অপরাজিত ৬১ রান। ম্যান অফ দ্যা ম্যাচ হয়েছেন এসএম মেহরাব।

সবধরনের অর্গানিক ফুড, ২০০+ আয়ুর্বেদ ঔষধ ও খেলার সামগ্রী ঘরে বসেই অর্ডার করুন  আমাদের শপ থেকেhttps://shop.healthd-sports.com

স্কোর:

কানাডা অনূর্ধ্ব-১৯ – ১৩৬/১০

অনুপ চিমা – ৬৩ (১১৭) 

এসএম মেহরাব – ৪/৩৭ (১০ ওভার)

বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ – ১৪১/২

ইফতেখার হোসেন – ৬১* (৮৯)

ইথান গিবসন – ১/১৮ (৫ ওভার)

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top
Scroll to Top