জয় পেল বরিশাল ফরচুন

বিপিএলের প্রথম ম্যাচে জয় পেল বরিশাল ফরচুন!

২ বছর পর আবার শুরু হয়েছে বাংলাদেশের প্রিমিয়ার লিগ। প্রথম ম্যাচে মাঠে নেমেছিল চট্টগ্রাম চ্যালেঞ্জার্স ও ফরচুন বরিশাল। প্রথম ম্যাচে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সকে ৪ উইকেটে হারিয়েছে ফরচুন বরিশাল। 

ম্যাচ অনুষ্ঠিত হয় মিরপুরে। টস জিতে চট্টগ্রামকে ব্যাটিংয়ে পাঠায় বরিশাল। প্রথমে ব্যাটিংয়ে নেমে ব্যাটিং বিপর্যয়ের শিকার হয় চট্টগ্রাম। ব্যাটিংয়ে তেমন কেউ দাড়াতেই পারেনি। ৭ উইকেট পড়ে গেলে ব্যাটিংয়ে নামে বেনি হাওয়েল। ঝড়ো ইনিংস খেলে দলকে এয়ে দেয় লড়াই করার মতো স্কোর। ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে চট্টগ্রামের সংগ্রহ হয় ১২৫ রান মাত্র। 

অলরাউন্ডার হাওয়েল ঝড়ো ইনিংস খেলে সংগ্রহ করেন ৪১ রান। মাত্র ২০ বল খেলে ৬ টি বাউন্ডারি হাঁকান তিনি। যার মধ্যে তিনটি ছক্কা এবং তিনটি চার। অন্যদের মধ্যে ২০ বলে ১৬ রান করেন উইল জ্যাকসন, নাঈম ইসলাম ১৮ বলে ১৫ এবং শামীম হোসেন করেন ২৩ বলে ১৪ রান। 

বিপিএল এর আরও খবর

১২৬ রানের টার্গেটে ব্যাটিংয়ে নেমে দ্বিতীয় ওভারেই আউট হন নাজমুল হোসেন শান্ত। চট্টগ্রাম নাসুম আহমেদ ও মেহেদী হাসান মিরাজকে দিয়ে স্পিন আক্রমণ শুরু করলে খুব একটা সুবিধা করতে পারেনা বরিশাল। মাত্র ১৩ রানেই সাজঘরে ফিরতে হবে সাকিব আল হাসানকে। তখন দলীয় সংগ্রহ ২৮ রান। 

সাকিব ফিরলে দলের হাল ধরেন সৈকত আলী।  ১ টি চার ও ২ টি ছক্কা হাঁকিয়ে ৩৯ রান সংগ্রহ করেন মাত্র ২৫ বলে। দলীয় ৯২ রানে বরিশাল একসাথে তিনটি উইকেট হারায়। চট্টগ্রাম তখন জয়ের আশা দেখতে পায়। কিন্তু তাদের বাধা হয়ে দাঁড়ায় জিয়াউর রহমান। 

মাঠে নেমেই রান তুলতে শুরু করেন জিয়াউর রহমান। শেষপর্যন্ত ১৮.৪ ওভারে ৪ উইকেট হাতে রেখেই লক্ষ্য পৌঁছে যায় বরিশাল। ১২ বলে ১৯ রান করে অপরাজিত থাকেন জিয়াউর রহমান। তারমধ্যে ২ টি চার ও ১ টি ছক্কা ছিল। অন্যপাশে ১০ বলে ১২ রান করে অপরাজিত ছিলেন ব্রাভো। 

৪ ওভারে মাত্র ১৬ রান দিয়ে ৪ উইকের শিকার করে ক্যারিয়ারের সেরা বোলিং করেন মেহেদী হাসান মিরাজ। আজ রাতে অনুষ্ঠিত হবে মিনিস্টার গ্রুপ ঢাকা এবং খুলনা টাইগার্সের ম্যাচ ৬:৩০ এ। 

সবধরনের অর্গানিক ফুড, ২০০+ আয়ুর্বেদ ঔষধ ও খেলার সামগ্রী ঘরে বসেই অর্ডার করুন  আমাদের শপ থেকে- https://shop.healthd-sports.com

সংক্ষিপ্ত স্কোর

টস – ফরচুন বরিশাল

চট্টগ্রাম চ্যালেঞ্জার্স – ১২৫/৮ (২০)  

হাওয়েল ৪১ (২০) , জ্যাকস ১৬ (২০), নাঈম ১৫ (১৩) 

আলী জোসেফ ৩/৩২ (৪),নাঈম হাসান ২/২৫ (৪)

ফরচুন বরিশাল 

সৈকত আলী ৩৯ (৩৫), জিয়াউর রহমান ১৯* (১২) ,মেহেদী হাসান ৪/১৬ (৪)

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top
Scroll to Top