জীবাণুনাশক ঔষধের নাম

জীবাণুনাশক ঔষধের নাম; জানুন একটি কার্যকরি হামদর্দ এর ঔষধ!

মানব দেহ অনেক সময় নানা কারনে জীবানু বা ভাইরাস দ্বারা সংক্রমিত হয়ে বিভিন্ন ধরনের রোগে আক্রান্ত হয়ে পড়ে। আর তাই রোগ থেকে মুক্তি পেতে তখনই প্রয়োজন হয় জীবাণুনাশক ঔষধের নাম। 

আজকের আলোচনায় আমরা জানবো হামদর্দ এর জীবাণুনাশক ঔষধের নাম সম্পর্কে। হামদর্দ ল্যাবরেটরিজ বিভিন্ন প্রাকৃতিক ঔষুধি উদ্ভিদের নির্যাস থেকে তৈরি জীবাণুনাশক ঔষধ, যা ব্যাক্টেরিয়া ও ভাইরাসের সংক্রমণ প্রতিরোধ করে থাকে। আর এ ঔষধ সেবনে আপনার পার্শ্বপ্রতিক্রিয়া ছাড়াই উপকার মিলবে। চলুন তাহলে শুরু করা যাক। 

হামদর্দ এর জীবাণুনাশক ঔষধের নাম; নিমুলেন্ট 

নিমুলেন্ট ক্যাপসুল রোগ প্রতিরোধক, ক্ষমতাবর্ধক ও জীবাণুনাশক ঔষধ। নিমুলেন্ট ক্যাপসুল অসংখ্য বৈজ্ঞানিক গবেষনায় একিনাসি মূলের স্ট্যান্ডার্ডাইজড নির্যাস থেকে তৈরি যা ব্যাক্টেরিয়া ও ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে জীবাণুনাশক হিসেবে কাজ করে। চলুন তাহলে জেনে নিই নিমুলেন্ট ক্যাপসুলের কার্যকারিতা, সেবন বিধি ও পার্শ্বপ্রতিক্রিয়া সম্পর্কে। 

নিমুলেন্ট ক্যাপসুলের কার্যকারিতা 

নিমুলেন্ট ক্যাপসুল জীবানুনাশকের মাধ্যমে শরীর থেকে বিষক্রিয়া দূর করে রক্ত পরিষ্কারক হিসেবে কাজ করে। এই ঔষধ দেহে রোগ প্রতিরোধ ক্ষমতা বৃদ্ধি করার মাধ্যমে দেহকে উজ্জীবিত ও প্রানবন্ত করে দেহকে সুস্থ ও সবল রাখে। ইহা ক্ষত নিরাময় করে এবং প্রদাহ নিবারক হিসেবে অত্যন্ত কার্যকরী ভুমিকা পালন করে। 

এছাড়াও এই ক্যাপসুল সর্দি, কাশি, জ্বর ও ঠান্ডা লাগা, রোগ প্রতিরোধ ক্ষমতা হ্রাস, সাইনুসাইটিস, শক্তিশালী অণুজীবনাশক, মূত্রতন্ত্রের সংক্রমণ এবং শ্বসনতন্ত্রের প্রদাহ ও সংক্রমণের চিকিৎসায় অত্যন্ত কার্যকরী। 

নিমুলেন্ট ক্যাপসুলের সেবন বিধি 

চিকিৎসকের পরামর্শ অনুযায়ী প্রাপ্ত এবং অপ্রাপ্ত বয়স্ক মানুষের জন্য ১ থেকে ২ টা ক্যাপসুল দৈনিক এক থেকে দুই বার সেব্য।

নিমুলেন্ট ক্যাপসুলের পার্শ্বপ্রতিক্রিয়া 

একজন বিশেষজ্ঞ ডাক্তারের পরামর্শ অনুযায়ী সেবন করলে এই ক্যাপসুলের কোন পার্শ্বপ্রতিক্রিয়া পরিলক্ষিত হয় না।

তবে এই ঔষধ পরিমাণের অতিরিক্ত সেবনে এলার্জিক প্রতিক্রিয়া, কাঁপুনি ও মাথা ব্যথা দেখা দিতে পারে। 

হামদর্দ এর ঔষধ কোথায় পাবেন? 

হামদর্দ ল্যাবরেটরিজ এর সকল ঔষধ পেতে চাইলে দেশের যে কোন প্রান্ত থেকে ঘরে বসেই অর্ডার করতে পারেন হেলদি-স্পোর্টস শপ থেকে এখানে সকল পন্য আসল ও ন্যায্য মূল্যে পাওয়া যায়।  

উপসংহার 

পরিশেষে বলা যায় হামদর্দ ল্যাবরেটরিজ এর জীবাণুনাশক ঔষধ বিগত ৫০ বছরে অসংখ্য বৈজ্ঞানিক গবেষণায় একিনাসি মূলের নির্যাস থেকে তৈরি নিমুলেন্ট ক্যাপসুল সম্পুর্ণ পার্শ্বপ্রতিক্রিয়া মুক্ত যা আপনি খুব সহজে সেবন করতে পারবেন। 

তাই দেরি না করে একজন অভিজ্ঞ চিকিৎসকের পরামর্শ অনুযায়ী হামদর্দ এর ঔষধ সেবন করুন এবং নিজেকে জীবাণু মুক্ত ও রোগ মুক্ত রাখুন। 

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top
Scroll to Top